ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০২৩  

কুমিল্লার মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ শনিবার বিকেলে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়। মুরাদনগর উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি।
এতে সম্মানীত অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জি এস সুমন সরকারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার হাসান চিনু, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য হুমায়ুন কবীর মনির, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাসরুল আলম মিলন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, যুবলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আলহাজ¦  মোহাম্মদ ইসমাইল।
প্রধান অতিথির বক্তব্যে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বলেন, বিএনপি দেশকে ভিখারি হিসেবে পরিচালনা করত। তারা বলতো স্বল্পোন্নত দেশ হিসেবে আমরা ভালো আছি এবং বিভিন্ন দেশ থেকে তারা ভিক্ষাবৃত্তি করে টাকা আনত। সেই ভিক্ষার উপরে তারা রাজনীতি করত। আবার সেই ভিক্ষার সম্পদ তারা লুটপাটও করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব নিয়ে বলেছেন আমরা স্বাধীন দেশের নাগরিক। আমরা আমাদের সার্বভৌমত্ব রক্ষা করব। আমরা সম্মানের সাথে বাচবো, আমরা আমাদের ভবিষ্যৎ নিজেরা গড়ে তুলবো। আমরা ভিক্ষুকের জাতি নই, আমরা স্বাবলম্বী হব। সেই লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন। বর্তমানে উন্নয়নের দিক থেকে পৃথিবীর ১৯৩ টা দেশের মধ্যে বাংলাদেশ ৪৪ তম দেশে পরিণত হয়েছে। আমাদের বিশ্বাস আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে আগামী সাত থেকে আট বছরের মধ্যে অর্থনীতির দিক থেকে বিশ্বের ২৫ তম দেশে পরিণত হবে বাংলাদেশ।
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকারের উপস্থাপনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের  সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য পার্থ সারথী দত্ত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, কার্যনির্বাহী সদস্য সৈয়দ রাজিব আহম্মেদ, কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এডভোকেট রফিকুল আলম চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার তানভীর আহম্মেদ, উপজেলা কৃষকলীগের সভাপতি খন্দকার কামাল উদ্দিন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান বাকী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক আবদুর রহিম পারভেজ চেয়ারম্যান, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি খন্দকার মমতাজ বেগম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান ও ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সেলিম সরকার, মুরাদনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক খাইরুল ইসলাম, যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, মানিক সরকার, মাজহারুল ইসলাম, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিয়াজ মোহাম্মদ রিপন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন ও সাধারণ সম্পাদক হাফিজ খান প্রমুখ।