ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

রাতের অন্ধকারে ব্যবসায়ীর উপর হামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মে ২০২১  

ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে নোয়াখালীর সেনবাগে ব্যবসায়ী তাজুল ইসলাম উপর রাতে অন্ধকারে এলোপাতাড়ি হামলা চালিয়ে আহত করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি শুক্রবার রাত সাড়ে এগারটার সময় উপজেলার নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিব উল্ল্যা কেরানীর বাড়ীর সামনে ঘটে। স্থানিয় লোকজন রক্তাত্ব অবস্থায় আহত তাজুল ইসলাম কে উদ্বার করে সেনবাগে সরকারী হাসপাতালে ভর্তি করে।

আহত তাজুল ইসলাম একই এলাকার নুর ইসলাম ডাক্তার বাড়ীর আবুল বাসারের ছেলে। এ ঘটনা আহত তাজুল ইসলাম বাদী হয়ে সেনবাগ থানায় ৭জন কে অভিযুক্ত করে থানা লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানাগেছে, নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের নুর ইসলাম ডাক্তার বাড়ীর আবুল বাসারের ছেলে তাজুল ইসলাম ছামিরমুন্সী- টুতুবেরহাট সড়কের কালার টেক নামক স্থানের পাশে তাজু ষ্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্টান দিয়ে ব্যবসা করে আসছে। দোকান থেকে একই এলাকার মো ফয়েজ আহম্মেদের পুত্র মো একরাম উদ্দিন ইতি পূর্বে বাজার খরচ টাকা বকেয়া রেখে যান। বকেয়া টাকা চাইলে সে নানা রকম তাল বাহানা করে বাগবিতান্ডে জাড়িয়ে পড়ে ব্যবসায়ী তাজুল ইসলাম কে নানা রকম হুমকি প্রদান করে।

ঘটনার রাতে ব্যবসায়ী তাজুল ইসলাম ব্যবসা প্রতিষ্টান বন্ধ করে একই এলাকার নির্ঝন স্থান হাবিব উল্ল্যা কেরানীর বাড়ীর সামনে পৌচা মাত্রই পূর্বে থেকে ওঁথ পেতে থাকা একই এলাকার মো ফয়েজ আহম্মেদের ছেলে একরাম উদ্দিন, আবুল হোসেনের ছেলে মো আরিফ হোসেন, হাজী আবুল কাসেমের ছেলে মো পিয়াস ব্যবাসায়ী তাজুল ইসলামের পথরোদ করে শুরু করে অতর্কিত এলোপাতাড়ি হামলা চালিয়ে আহত করে। এসময় তার সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়।এসময় তার আর্তচিৎকারে স্থানিয় লোজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহতবস্থান ব্যবাসায়ী তাজুল ইসলাম কে উদ্ধার করে সেনবাগ সরকারী হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার এ ঘটনা আহত তাজুল ইসলাম বাদী হয়ে হামলাকারী তিন জন কে নামীয় সহ ৭জন কে অভিযুক্ত করে শনিবার দুপুরে সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনায় অভিযুক্ত মো একরাম উদ্দিন জানান তিনি এই ঘটনার বিষয়ে কিছুই জানে না এবং এর সাথে জড়িত নয় ।