ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

শ্বশুরবাড়িতে জামাতার রহস্যজনক মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১২নং ভানী ইউনিয়নের ভানী গ্রামে (মধ্যপাড়া) শ্বশুরবাড়িতে বেড়াতে এসে জামাতার রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। মঙ্গলবার (৯ই অক্টোবর) দিবাগত রাতে দেবিদ্বার উপজেলার ১২ নং ভানী ইউনিয়নের ভানী গ্রামের মধ্যপাড়ার মৃত সিরাজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। চাঞ্চল্যকর এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।
মৃত আনোয়ার হোসেন (৩৫) চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামের আমির হোসেনের ছেলে। তিনি পেশায় বাসচালক। আনোয়ার দেবিদ্বার উপজেলার ভানী গ্রামের (মধ্যপাড়া) মৃত নুরুল ইসলামের মেয়ে সোনিয়া বেগম (২৩)কে প্রায় ৬ মাস আগে বিয়ে করেন। ঘটনার পর থেকে মেয়ের পরিবারের লোকজন পলাতক রয়েছে। পুলিশ নিহত আনোয়ারের স্ত্রী সোনিয়া বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে।
সংবাদ পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার-পূর্বক থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানান, প্রায় ৬ মাস আগে তাদের বিয়ে হয়।মঙ্গলবার সন্ধ্যায় আনোয়ার হোসেন তার স্ত্রীকে নিয়ে যেতে শ্বশুরবাড়িতে আসে। পারিবারিক বিষয় নিয়ে আনোয়ারের সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে শ্বশুরবাড়ির লোকজন আনোয়ারকে বেধড়ক মারধর করে। সকালে তার মরদেহ সড়কে দেখতে পায় স্থানীয় লোকজন।
ভানী গ্রামের ব্যবসায়ী আবদুল জলিল জানান, নিহত আনোয়ারের স্ত্রী সোনিয়া বেগমের আগে আরো একটি বিয়ে হয়েছিল, পরবর্তীতে আনোয়ারের সঙ্গে বিয়ে হওয়ার পর আনোয়ারকে তার স্ত্রী পছন্দ করতো না। কারণ সোনিয়া তার এলাকার আরো এক যুবকের সঙ্গে পরকীয়া  সম্পর্ক চলছিল। তাই সে তার শ্বশুরবাড়িতে না যাওয়ার সিদ্ধান্ত নেয়। কারণ তার একদিন আগে আনোয়ারের বাবা আমির হোসেন তার পুত্রবধূকে নিয়ে যেতে ভানী এলেও সোনিয়া তার শ্বশুরের সঙ্গে স্বামীর বাড়ি যায়নি। তাছাড়া সোনিয়ার পিতা-মাতা সহ পরিবারের সবাই আন্তঃজেলা মাদক বিক্রেতা।