ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সড়কে ডাকাতি কালে দুই ডাকাতকে গণধোলাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

কুমিল্লার বুড়িচংয়ের আনন্দপুর-সাদকপুর সড়কে ডাকাতির সময় এলাকাবাসী দুই ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। রোববার রাত সাড়ে ৯ টায় কুমিল্লার বুুড়িচং উপজেলার আরাগ আনন্দপুর-সাদকপুর নোয়া পাড়া সড়কে এ ঘটনা ঘটে। 

আটক ডাকাতরা হলো বুড়িচংয়ের জগতপুরের আব্দুর রশিদ এর ছেলে মো. সাইফুল ইসলাম ও ময়মনসিংহের গৌরিপুরের পাচকাহনিয়া গ্রামের হারুনুর রশিদ এর ছেলে মো. সামিম।

আটক ডাকাতরা জানায়, বুড়িচংয়ের সদর ইউপির জগতপুর গ্রামের শামসুল আলমের ছেলে আশিক ডাকাত তাদের সর্দার।

জানা গেছে, রোববার রাত ৯টা থেকে যানবাহনে গণডাকাতি শুরু হয়। এ সময় আরাগ গ্রামের মো. খালেকের ছেলে রবিউল তার অটোরিকশা নিয়ে সাদকপুর-নোয়াপাড়া থেকে বুড়িচংগামী আরাগ পশ্চিমপাড়া ফিসারিতে পোঁছানোর সঙ্গে সঙ্গে চার-পাঁচজনের একটি ডাকাত দল অটোর যাত্রীদের নামিয়ে মারধর করে। পরে তারা অটোচালক রবিউলকে গাছের সঙ্গে বেঁধে রাখে। তখন তাদের চিৎকার শুনে অপরদিক থেকে আসা অন্য একটি অটোর যাত্রীরা ডাকাতদের পালিয়ে যাওয়ার চেষ্টার করার সময় দুইজনকে আটক করে। এ সময় আরো দুই ডাকাত পালিয়ে যায়।

পরে বুড়িচং থানার পুলিশকে খবর দিলে এসআই পুষ্পবরণ চাকমা, এসআই মোয়াজ্জেম হোসেন, এএসআই মহিউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে থানায় নিয়ে যায়।

বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান আটক ডাকাতদের বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। ঘটনার সময় আরো কয়েকজন ডাকাত পালিয়ে গেছে। এ ব্যাপারে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।