ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের পাশে দাঁড়াল আওয়ামী লীগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২১  

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবিলার লক্ষ্যে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠনের পাঁশে দাঁড়িয়েছে দেশের প্রাচীনতম রাজনৈতিক সংগঠন আওয়ামী লীগ। 

মঙ্গলবার নিজস্ব কার্যালয়ে সংগঠনগুলোর নেতাদের হাতে করোনা প্রতিরোধক সুরক্ষা সামগ্রী দেয় দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- কেএন ৯৫ মাস্ক, উন্নতমানের কাপড়ের মাস্ক, উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, স্যানিটাইজার ও বিশেষ ক্যামিক্যালযুক্ত এন্টিসেপটিক সাবান বিতরণ করা হয়। 

বিতরণ অনুষ্ঠানের শুরুতেই ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য উমামা বেগম কনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাথারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। 

এ সময় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালীন নোমানী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খান পযটন সাংবাদিক নেতাদের হাতে করোনার সুরক্ষা সামগ্রী তুলে দেয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহামুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।