ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

স্বর্ণালংকার লুট করে গৃহবধূকে গলায় রশি পেঁচিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২১  

কুমিল্লার লাকসামে বসতবাড়ি থেকে স্বর্ণালংকার লুট করে নিয়ে এক গৃহবধূকে গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, সোমবার রাতে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ঠাকুরপাড়া এলাকায়। 

জানা গেছে, শুক্লা রানী আচার্য্য নামে ওই গৃহবধূ একাই বাড়িতে অবস্থান করছিলেন। রাত সাড়ে ৯টার দিকে দর্জির কাজ শেষে তার স্বামী স্বপন আচার্য্য ও ছেলে প্রবীর আচার্য্য বাড়িতে এসে দেখেন ঘরের সামনের দরজা ভেতর থেকে আটকানো। পেছনের দরজা বাইরে থেকে লাগানো। পরে ঘরে ঢুকে দেখেন শুক্লা রানীর মরদেহ খাটের ওপর পড়ে আছে। ঘরের ভেতর আলমিরার দরজা খোলা। আলমিরার ভেতরে রক্ষিত প্রায় ৪ ভরি স্বর্ণালঙ্কার নেই। ওই সময় তাদের আর্তচিৎকারে এলাকাবাসী জড়ো হয়।

এলাকাবাসী ও নিহতের স্বজনদের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে, ওই দিন সন্ধ্যার পর যে কোনো সময় স্বর্ণালংকার লুট করতে আসা দুর্বৃত্তদের চিনে ফেলায় গলায় রশি পেঁচিয়ে তাকে হত্যা করে মরদেহ খাটের ওপর ফেলে রাখে। পরে দুর্বৃত্তরা সামনের দরজা আটকে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। মঙ্গলবার নিহতের ছেলে প্রবীর আচার্য্য বাদী হয়ে লাকসাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

খবর পেয়ে লাকসাম ও মনোহরগঞ্জ সার্কেলের এএসপি মো. মহিতুল ইসলাম, লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিনসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

লাকসাম থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, ওই নারীর গলায় রশির দাগ রয়েছে। ঘটনার তদন্ত চলছে।