ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শুক্রবার ০৩ মে ২০২৪ ||

  • বৈশাখ ২০ ১৪৩১

  • || ২৩ শাওয়াল ১৪৪৫

১৫ দিন আইসিইউতে থেকেও মৃত্যুর কাছে হেরে গেলেন সজিব

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২  

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর এলাকায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে কিশোর গ্যাংয়ের হামলার শিকার আহত সজিবের মৃত্যু হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সজিব দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নুরুল্লাহপুর এলাকার আবদুর রব মেম্বার বাড়ির সোলেমানের ছেলে।

এলাকাবাসী সূত্র জানায়, সম্প্রতি দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের নুরুল্লাহপুর ও পার্শ্ববর্তী ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের রতনপুর এলাকায় দুটি দল নিয়ে ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। খেলাকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। ঈদুল আজহার আগের দিন রতনপুর এলাকায় ইলেক্ট্রিকের কাজ করতে গেলে পূর্ব বিরোধের জেরে সজিব ও তৌহিদের ওপর হামলা চালায় ইউসুফের ছেলে রিফাত, রফিকের ছেলে শামীম ও মোস্তফার ছেলে আফসারসহ কয়েকজন যুবক।

একপর্যায়ে ছুরিকাঘাত করলে চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন হামলাকারিরা তাদের ফেলে চলে যায়। তারা পার্শ্ববর্তী ফেনী সদর উপজেলার রতনপুর এলাকার বাসিন্দা। এ ঘটনায় ঈদের দিন রাতে সজিবের বাবা বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। পরে আহত সজীবকে ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হয়।

অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক তাকে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। প্রায় ১৫ দিন আইসিইউতে লাইফ সাপোর্টে থাকার পর গতকাল শনিবার সজীব মারা যায়। অপর আহত তৌহিদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। 

এর আগে হামলার ঘটনায় গ্রেফতার হওয়া রিফাত আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। হামলায় ব্যবহৃত ছুরি রিফাতের দেওয়া তথ্যানুযায়ী বিরলী গ্রামের সাবেক ইউপি মেম্বার খায়েজ আহম্মদের বাড়ির পাশের কালভার্টের নিচ থেকে উদ্ধার করা হয়।