ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

২ সন্তানের জননীর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

কুমিল্লার লাকসামে গলায় ফাঁস দিয়ে আইরিন আক্তার নামে ২ সন্তানের জননীর আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের চনগাঁও গ্রামের উত্তরপাড়ার বড়বাড়ীতে। সে ওই বাড়ীর আনোয়ার হোসেনের মেয়ে ও পাশ্ববর্তী বরুড়া উপজেলার ভাউকসার গ্রামের মালয়শিয়া প্রবাসী দেলোয়ার হোসেনের স্ত্রী। নিহত গৃহবধূর ২টি কন্যা সন্তান রয়েছে।

স্হানীয় সুত্রে জানা যায়, উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের চনগাঁও গ্রামের উত্তরপাড়ার বড়বাড়ীর আনোয়ার হোসেনের মেয়ের গত ১০ বছর আগে বিয়ে হয় বরুড়া উপজেলার ভাউকসার গ্রামের মালয়শিয়া প্রবাসী দেলোয়ার হোসেনের সাথে। বিয়ের পর থেকে স্বামীর সংসারে বিভিন্ন সময় নির্যাতনের শিকার হয় আইরিন আক্তার। এ নিয়ে একাধিক বার সালিশ বৈঠক হয়। গত ৩দিন আগে আইরিন স্বামীর বাড়ী থেকে পিতার বাড়ীতে আসেন।

আজ বিকেলে স্বামীর সাথে মোবাইল ফোনে কথা কাটাকাটির পর অভিমান করে ঘরের সিলিংয়ের সাথে ওড়নায় ঝুলে গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই গৃহবধূর ২টি কন্যা শিশু সন্তান রয়েছে।  লাকসাম থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।