ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন ইঁদুরের শত্রু, কৃষকের বন্ধু জাকির হোসেন বাস-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত, আহত ৩০ কুমিল্লায় ১৭ কোটি টাকার মাদক ধ্বংস নোয়াখালীতে রোহিঙ্গার পেটে মিলল ইয়াবা, গ্রেফতার ৪ দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে প্রাণ গেল ছাগলনাইয়ার দিদারের
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

৯৯৯ ইউনিট ৫০ লাখ অভিযোগ সমাধান করেছে: আইজিপি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে এ পর্যন্ত দুই কোটি অভিযোগ পাওয়া গেছে। এর মধ্যে পুলিশ ৫০ লাখ অভিযোগ সমাধান করতে পেরেছে।

শনিবার বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতযোগিতার পুরষ্কার বিতরণ শেষে এসব কথা বলেন।

আইজিপি বলেন, পুলিশ চায় মানুষকে সেবা দিতে, সাহায্য করতে। পুলিশকে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গায় নিয়ে যেতে চাই। পুলিশকে জনবান্ধব করে তুলতে সব পদক্ষেপ নেয়া হচ্ছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বহাল রয়েছে উল্লেখ জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশের মধ্যে যারা জড়িত ছিল তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে। ভবিষ্যতে কোনো পুলিশে সদস্যের মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা থাকলে আরো কঠোর ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, যারা মাদক ব্যবসা পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরতে চায় তাদের সুযোগ দেয়া হবে। যারা মাদক ব্যবসায় জড়িত, তারা যত শক্তিশালীই হোক আইনের আওতায় আসতেই হবে। মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পণ না করলে তাদের জন্য ভয়ানক দিন অপেক্ষা করছে বলেও হুঁশিয়ারি দেন তিনি। 

আইজিপি আরো বলেন, থানাকে মানুষের আস্থা ও বিশ্বাসের জায়গায় নিয়ে যেতে চাই। স্বপ্নের পুলিশ উপহার দিতে চাই।

জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান বিপিএম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানসহ আরো অনেকে।