ব্রেকিং:
শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

তিতাসে ভারতীয় স্কাফ সিরাপসহ আটক ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার তিতাসে ১০১ বোতল ভারতীয় নিষিদ্ধ মাদকদ্রব্য স্কাফ সিরাপসহ দুই মাদক কারবারিকে আটক করেছন তিতাস থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই বোরহান উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কেশবপুর রাস্তা থেকে প্লাস্টিকের বস্তা ভর্তি ভারতীয় স্কফ সিরাপসহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলো, জেলার কোতোয়ালি থানার ৫নং পাঁচবুতি ইউনিয়নের শাপুর গ্রামের শামীম মিয়ার ছেলে আল-আমীন (২৪) ও একই গ্রামের আলমগীর মিয়ার ছেলে বাচ্চু মিয়া (২২)।

উপ-সহকারী পরিদর্শক বোরহান উদ্দিন বলেন, ওসি স্যারের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কেশবপুর রাস্তার মাতায় একটি প্লাস্টিকের বস্তা নিয়ে দুইজন ঘুরা ফেরা করছে দেখে আমাদের সন্দেহ হয়। এসময় তাদের সাথে থাকা প্লাস্টিকের বস্তায় তল্লাশি করে ভারতীয় নিষিদ্ধ মাদকদ্রব্য সিরাপ স্কাফ পাই এবং তাদেরকে আটক করে থানায় নিয়ে আসি।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুধীন চন্দ্র দাস বলেন, তিতাসে মাদক কারবারিদের কোনো স্থান হবে না। গতকাল বুধবারও আমরা মাদকের বিরুদ্ধে বিশেষ মহড়া ও অভিযান চালিয়েছি। তারই ধারাবাহিকতায় আজকের অভিযানে দুইজনকে ভারতীয় সিরাপসহ আটক করা হয়েছে। এই অভিযান আমাদের অব্যাহত থাকবে।