ব্রেকিং:
শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে ‘সৃষ্টি’র নতুন কমিটি ঘোষণা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩  

দাউদকান্দির গৌরীপুরের ঐতিহ্যবাহী সংগঠন "সৃষ্টি" সাহিত্য-সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সংগঠনের ২০২৩-২০২৫ সালের দুই বছর মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
সোমবার রাতে গৌরীপুর বাজারে একটি রেস্টুরেন্টে আনুষ্ঠানিক ভাবে ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মো. শাহ-আলম সরকার সভাপতি এবং সাংবাদিক আলমগীর হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। একই সাথে ১৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলীর নাম ঘোষণা করেন উপদেষ্টা ডা: মো: মোজাম্মেল হক।
সৃষ্টি'র প্রতিষ্ঠাতা ও কবি, কলামিস্ট মো. আলী আশরাফ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায় সভাপতি মোঃ সফিকুল ইসলাম। এতে প্রধান অতিথি ছিলেন উপদেষ্টা আলহাজ্ব মোঃ কামাল উদ্দিন।
কমিটির অন্যান্য সদস্যরা হলো, সিনিয়র সহ-সভাপতি মো. দ্বীন ইসলাম রাজু, সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম স্বপন, সহ-সভাপতি এখলাছুর রহমান মুন্সী, সহ-সভাপতি মো. মহসিন আহমেদ, সহ-সভাপতি মো. শফিউল বাসার সুমন, সহ-সভাপতি কৃষিবিদ মো. কবির উদ্দিন, সহ-সভাপতি নূর মোহাম্মদ শাহজালাল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম সরকার রাসেল, সহ-সাধারণ সম্পাদক মো. রিয়াজ উদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হাসান ফারুক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, অর্থ সম্পাদক মো. তৈয়ব আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবদুল করিম, দপ্তর সম্পাদক মো. আলী আহমাদ, মহিলা বিষয়ক সম্পাদক জান্নাতুন নূর তানিয়া, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. রুবেল হোসেন (মেম্বার), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আবু তাহের নয়ন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. কাউসার খান, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাদিয়া ইসলাম ঐশী, শিক্ষা বিষয়ক সম্পাদক হামিদা শারমিন, আইটি বিষয়ক সম্পাদক মো. সাদেকুর রহমান, আইন বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দিন জয়, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. বিল্লাল হোসেন, কার্যকরী সদস্য মো. শামীম আহমেদ ও মো. মাসুদ রানা মিরাজ।
কমিটির উপদেষ্টারা হলেন, মো. আলী আশরাফ খান, মো. শাহ-আলম, আলহাজ্ব মো. কামাল উদ্দিন, মো. ওয়াহিদুজ্জামান, মো. মনিরুল ইসলাম, মো. মনির হোসেন মাষ্টার, এ. বি. এম গোলাম মোস্তফা, মো. তাফাজ্জল হোসেন, ডা: মো. মোজাম্মেল হক, মো: সফিকুল ইসলাম, মো. আলী আজম, ইঞ্জিনিয়ার মোঃ খবির উদ্দিন, ইঞ্জিনিয়ার শওকত আহমেদ ও মো. ছবির আহমেদ।
অনুষ্ঠানে নবগঠিত কমিটিকে বরণ এবং সদ্য বিদায়ী কমিটিকে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও সাংগঠনিক কর্মকান্ডের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়।