ব্রেকিং:
কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

বিএন‌পির স্বপ্ন মরে‌ গে‌ছে: ওবায়দুল কা‌দের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জুলাই ২০২৩  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগা‌যোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লেছে‌ন, বিএন‌পি জা‌নে নির্বাচ‌নে এলে তারা হেরে যাবে। এ কারণে যেকোনো মূল্যে নির্বাচন বানচা‌ল করতে বিএনপি নেতাকর্মীরা ষড়যন্ত্রে লিপ্ত। তা‌দের পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন গত ডি‌সেম্ব‌র‌েই মরে ‌গে‌ছে।

বুধবার বিকেলে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আ‌য়ো‌জিত সমা‌বে‌শে এসব কথা ব‌লেন তি‌নি।

ওবায়দুল কাদের বলেন, বিএন‌পির এক দফা হলো শেখ হা‌সিনার সরকারের পদ‌ত‌্যাগ। আর আমা‌দের এক দা‌বি হলো শেখ হা‌সিনার অধী‌নে নির্বাচন। সং‌বিধান মোতা‌বেক আগামী জাতীয় নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। এটা নিয়ে কোনো আলোচনা হ‌বে না।

আওয়ামী লীগ নেতাকর্মী‌দের উদ্দেশে তি‌নি ব‌লেন, আগামী নির্বাচন পর্যন্ত খেলা হ‌বে। কেউ মাঠ ছাড়‌বেন না। নির্বাচন পর্যন্ত মা‌ঠে থাক‌বেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ কোনো অপশ‌ক্তির সঙ্গে আপস কর‌বে না। আওয়ামী লীগ বঙ্গবন্ধু ও মু‌ক্তিযুদ্ধের সঙ্গে বেঈমা‌নি কর‌বে না।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- মু‌ক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজা‌ম্মেল হক, আওয়ামী লী‌গের প্রেসি‌ডিয়াম সদস‌্য ডা. মোস্তফা জালাল ম‌হিউদ্দিন, ড. আব্দুর রাজ্জাক, জাহা‌ঙ্গীর ক‌বির নানক, অ‌্যাড‌ভো‌কেট কামরুল ইসলাম, মোফা‌জ্জল হো‌সেন চৌধুরী মা‌য়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হা‌নিফ, সাংগঠ‌নিক সম্পাদক আহমদ হো‌সেন, মির্জা আজম, এস এম কামাল, যুবলী‌গের সাধারণ সম্পাদক মাইনুল হো‌সেন খান নি‌খিল, যুব ম‌হিলা লী‌গের সাধার সম্পাদক শার‌মিন সুলতানা লি‌লি প্রমুখ।