ব্রেকিং:
শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় নতুন ইউএনও’র যোগদান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন স. ম. আজহারুল ইসলাম। আজ ৮অক্টোবর ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন তিনি।
স. ম. আজহারুল ইসলাম ৩৪তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। ব্রাহ্মণপাড়ায় যোগ দানের আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও সবশেষ পানিসম্পদ মন্ত্রণালয় সচিবের ব্যক্তিগত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।
নবাগত উপজেলা নির্বাহী অফিসার স. ম. আজহারুল ইসলাম বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরও সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর। ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলবো। সরকারি সকল কাজে সাধারণ মানুষকে সহযোগিতা করতে উপজেলার সকল সরকারি অফিসের কর্মকর্তাকে অবহিত করব।
প্রসঙ্গত, নবাগত উপজেলা নির্বাহী অফিসার ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার কৃতি সন্তান।