ব্রেকিং:
রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে : কাদের সিদ্দিকী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩  

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটার যদি কেন্দ্রে না যায়, তবে সেটা শেখ হাসিনার জন্য কলঙ্কের হবে। আমি চাই স্বতঃস্ফূর্তভাবে মানুষ কেন্দ্রে গিয়ে ভোট দিক। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মহাসড়কের পাশে ফেলে যাওয়া বৃদ্ধকে দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

কাদের সিদ্দিকী আরও বলেন, আমেরিকা এসে বিএনপিকে ক্ষমতায় বসিয়ে যাবে এটা মানুষ মেনে নেবে না। বিশেষ করে ইসরায়েল এখন গাজায় যা করছে, আমেরিকা তাদের কর্মকাণ্ডকে একেবারে সর্বসম্মতভাবে সাহায্য করছে। যারা মানুষ হত্যার পেছনে থাকে, বাংলার মানুষ তাদের সঙ্গে থাকবে না। মুক্তিযুদ্ধের সময় আমেরিকা সপ্তম নৌবহর পাঠিয়েও পরাজিত হয়েছিল। এবার না হয় অষ্টম নৌবহর, না হয় দশম নৌবহর পাঠাবে, কিছুই হবে না।

তিনি বলেন, যেই মাত্র জ্বালাও-পোড়াও-ভাঙচুর আসবে, সেই মাত্র বুঝতে হবে যারা এসব করছে তারা হেরে যাচ্ছে। আমরা আইয়ুব খানকে জ্বালাও-পোড়াও করে বিদায় করিনি, আমরা লাখো মানুষ রাস্তায় বেরিয়ে তাকে স্তব্ধ করে দিয়েছিলাম। তার পুলিশ, ইপিআর ও আর্মিকে স্তব্ধ করে বঙ্গবন্ধুকে জেলের তালা ভেঙে বের করে এনেছিলাম।

এ সময় কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকশী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল, পৌর মেয়র শওকত হোসেন ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।