ব্রেকিং:
দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২
  • বুধবার ০১ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৮ ১৪৩১

  • || ২১ শাওয়াল ১৪৪৫

মুরাদনগরে অন্ত:সত্বা স্ত্রীকে জবাই করে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৪  

কুমিল্লার মুরাদনগরে যৌতুকলোভি স্বামীর বিরুদ্ধে শিল্পী আক্তার (২১) নামে এক অন্ত:সত্বা গৃহবধুকে জবাই করে হত্যা করারন অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী গিয়াস উদ্দিনের বাবা মালু মিয়া ও মা জোহরা খাতুনসহ ৫ জনকে আটক করেছে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী গিয়াস উদ্দিন (২৮) পলাতক রয়েছে।
সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মধ্যনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিল্পী আক্তার উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি গ্রামের রুক্কু মিয়ার মেয়ে। এ ঘটনায় সোমবার রাতে শিল্পী আক্তারের বাবা রুক্কু মিয়া বাদী হয়ে নামধারী ৬জনসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি অভিযোগ দিয়েছেন।
নিহতের মা সুরাইয়া বেগম (৫৫) কান্না জড়িত কন্ঠে বলেন, ‘গত দশ মাস পূর্বে পারিবারিক ভাবে গিয়াস উদ্দিনের সাথে আমার মেয়ে শিল্পী আক্তারের বিয়ে হয় এবং সে চার মাসের গর্ভবতী। বিয়ের পর থেকেই গিয়াস উদ্দিন টাকা দেওয়ার জন্য বারবার চাপ দিচ্ছিল। টাকা না দিলে প্রায়ই আমার মেয়েকে মারধর করতো। যদি জানতাম কলিজার টুকরাকে জবাই করে হত্যা করবে, তাইলে তার সংসারে আমার মেয়েকে দিতাম না।’
জানা যায়, স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়ায় জড়িয়ে পড়ে। পরে ঘরের দরজা বন্ধ করে স্ত্রীর গলা কেটে হত্যা করেন স্বামী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিল্পী আক্তারকে উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর দৈনিক কুমিল্লার কাগজকে বলেন, এ ঘটনায় ঘাতক স্বামী গিয়াস উদ্দিনের মা-বাবাসহ ৫ জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। আমরা ঘাতক স্বামী গিয়াস উদ্দিনসহ অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।