ব্রেকিং:
শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন
  • বৃহস্পতিবার ০২ মে ২০২৪ ||

  • বৈশাখ ১৯ ১৪৩১

  • || ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব নিয়ে চাকরি না দেওয়ায় সংঘর্ষ, আহত ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২  

কুমিল্লার তিতাস উপজেলায় সৌদি আরব নিয়ে চাকরি না দেওয়ায় ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের চারজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার কলাকান্দি বাজারে এ ঘটনা ঘটে।

আহতেরা হলেন কলাকান্দি ইউনিয়নের দড়িমাছিমপু গ্রামের আবুল হোসেন (৪০), আহমেদ আলী (৭০), মঈনুল মিয়া (৩০) ও মো. আলিম মিয়া (৪৫)।

কলাকান্দি গ্রামের বাসিন্দা মো. মেরাজ মিয়া বলেন, কলাকান্দি বাজারের আজ সকালে আলিম, আহমেদ আলী ও তাঁর ছেলে মঈনুলের সঙ্গে ঝগড়া হয়। এ ঘটনায় আলিমের পক্ষ হয়ে হানিফ বাজারে এসে মঈনুলকে না পেয়ে তাঁদের বাড়িতে গিয়ে ঝগড়া করে। 

আহত আবুল হোসেনের বড় ভাই মো. হানিফ বলেন, ‘মঈনুল ও আলিম বাজারে ঝগড়া করছে শুনে বাজারে যাই। সেখানে মঈনুলকে না পেয়ে তাঁর বাড়িতে যাই। তাঁর বাবাকে বিষয়টি জানালে মঈনুল এসে আমাকে মারপিট করে। আমার ছোট ভাই আবুল হোসেন বাঁচাতে আসলে আব্দুল আজিজ দা দিয়ে ছোট ভাইয়ের মাথায় কোপ দেন এবং মঈনুল রড দিয়ে পেটান।’

এ বিষয়ে মঈনুল বলেন, ‘আলিমের ছোট ভাই ইলিয়াস আমার ছোট সালেমুছাকে দুই মাস আগে ৪ লাখ টাকায় সৌদি আরব নেয়। তাদের সঙ্গে কথা ছিল চাকরি দেবে কিন্তু এখনো চাকরি দেয়নি। আমার ভাই সেখানে কষ্টে আছে।’ 

মঈনুল আরও বলেন, ‘এ বিষয়ে জানতে আলিমের সঙ্গে আমার বাবার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে আলিম আমার বৃদ্ধ বাবাকে নাকে মুখে ঘুষি দিয়ে আহত করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে স্থানীয়রা উভয়কে বাজার থেকে সরিয়ে দেন।

পরে আলিমের পক্ষ হয়ে হানিফ ও তাঁর ছোট ভাই আবুল হোসেন আমার বাড়িতে এসে আমাকে মারধর করেন।’ 

হামলার বিষয়ে আলিম বলেন, আমার ছোট ভাই ইলিয়াস ও মঈনুলের বাবা আহমেদ আলীর কথা-কাটাকাটি হয়। মঈনুল এসে আমাকে মারধর করে। বিষয়টি হানিফকে জানালে পরে তাঁদের মধ্যে মারামারি হয়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জাকারিয়া পারভেজ বলেন, মারধরে আহত আবুল হোসেন নামের এক রোগী হাসপাতালে চিকিৎসাধীন।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, মারধরের ঘটনায় হানিফ নামে এক ব্যক্তি বাদী হয়ে লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।