ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ড্রেজার ব্যবসাই কাল হলো মাসুমের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩  

 

কুমিল্লার মুরাদনগরে ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মাসুম সরকার নামে এক যুবককে হত্যা করার অভিযোগ উঠেছে। রোববার বিকেলে উপজেলার কামাল্লা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে। তিনি ঐ এলাকার আবু মিয়ার ছেলে।

নিহতের ভাই মামুন সরকার বলেন, মাসুম সরকারসহ আমরা তিন ভাই দীর্ঘদিন বিদেশে ছিলাম। আমাদের পরিবারের সঙ্গে প্রতিবেশী জহির, আমির হোসেন, জামির হোসেন ও টিটুর সঙ্গে বিরোধ ছিল। তারা বিভিন্ন সময়ে আমাদের পরিবারের সদস্যদের ওপর হামলা করতেন।

তাছাড়া জহির এলাকায় ড্রেজার ব্যবসা করতেন। পরে দেশে এসে আমার ভাই মাসুম সরকার ড্রেজার ব্যবসা শুরু করলে তারা বিভিন্ন সময়ে মাসুম সরকারের ড্রেজারের পাইপ বিনষ্ট করতেন। এছাড়া মাসুম এলাকায় ড্রেজারের ব্যবসায় করায় জহিরের ব্যবসায় ভাটা পড়ে।

গত শনিবার পুনরায় মাসুম সরকারের ড্রেজারের পাইপ ভেঙে ফেললে তিনি এ বিষয়ে নিয়ে থানায় অভিযোগ করেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও কামাল্লা ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবগত করেন।

রোববার বিকেলে কামাল্লা মাদরাসা মাঠে মাসুম সরকার ফুটবল খেলা দেখতে গেলে ঘাতকরা মাসুম সরকারের ওপর হামলা করেন। এ সময় তাকে ছুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।