ব্রেকিং:
সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

প্রবাসে কাজ পছন্দ না হওয়ায় দেশে ফিরে চাচাতো ভাইকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

প্রবাসী চাচার সঙ্গে বিদেশ যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাই মাদরাসাছাত্র শিশু ইব্রাহিম খলিলকে হত্যা করেন ঘাতক জেঠাতো ভাই আল আমিন। তথ্য প্রযুক্তির সহায়তায় কুমিল্লার বরুড়া থেকে সুনামগঞ্জের ছাতকে পালিয়ে যাওয়া আল আমিনকে বুধবার গ্রেফতার করে বরুড়ায় নিয়ে আসে পুলিশ।

গ্রেফতারকৃত আল আমিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ। 

পুলিশ জানায়, কুমিল্লার বরুড়ায় মাদসারাছাত্র ইব্রাহিম খলিলের হত্যাকারী আল-আমিনকে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ সেপ্টেম্বর সকাল ১০টায় ভবানীপুর ইউনিয়নের এগারগ্রাম ফরিদ ব্রিকসের পূর্ব দিকে ও ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমানের বাড়ির পশ্চিম দিকে (মধ্য-জলা) মকবুল আহমদের বাড়ির বাগান থেকে ইব্রাহিমের মরদেহ উদ্ধারের পর গাডাকা দেন আল-আমিন।  

আল-আমিনের পারিবারিক সূত্রে জানা যায়, ইব্রাহিমের মরদেহের খবর পাওয়ার পরপর বাড়ি থেকে পালিয়ে যান আলামিন। বরুড়া থানার ওসি মো. ফিরোজ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ সুনামগঞ্জের ছাতকে এক আত্মীয়ের বাড়ি থেকে আল-আমিনকে গ্রেফতার করে।

উল্লেখ্য, নিহত ইব্রাহিম খলিলের বাবা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মো. মাসুদ। তার আপন ভাতিজা আল-আমিনকে তার কাছে নিয়ে চাকরি দেন। কিন্তু আল-আমিনের কাজ পছন্দ না হওয়ায় চাচার সঙ্গে বাগবিতণ্ডা হয়। পরে আল-আমিন দেশে চলে আসেন। দেশে আসার পর আল-আমিন তার চাচার ছোট ছেলে মাদরাসাছাত্র ইব্রাহিম খলিলকে কৌশলে হত্যা করেন। 

এ ব্যাপারে ওসি মো. ফিরোজ হোসেন বলেন, মামলার মূল আসামি আল-আমিনকে এরমধ্যে গ্রেফতার করা হয়েছে।