ব্রেকিং:
সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

১৬১ ইউনিয়ন ও ৯ পৌরসভার ভোট ২০ সেপ্টেম্বর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২১  

করোনার কারণে আটকে থাকা ১৬১ ইউনিয়ন পরিষদ (ইউপি) ও ৯ পৌরসভায় আগামী ২০ সেপ্টেম্বর ভোটগ্রহণের দিন নির্ধারণ করেছে নির্বাচন কমিশন (ইসি)। সেই সঙ্গে কুমিল্লা-৭ আসনের উপ-নির্বাচন ৭ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার নির্বাচন কমিশন (ইসি)’র ৮৫তম কমিশন বৈঠকে এ সিদ্ধান্ত হয়। সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

ইসি সচিব জানান,  ২০ সেপ্টেম্বর খুলনা বিভাগের খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা এবং চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, কক্সবাজার ও নোয়াখালীর ১৬১ ইউপি এবং ৯টি পৌরসভায় ভোট হবে। নয়টি পৌরসভার সবকটিতে এবং ১৬১ ইউপির মধ্যে ১১টিতে ইভিএমে মাধ্যমে ভোটগ্রহণ হবে।

কমিশনের পরবর্তী বৈঠকে বাকি ইউপির ভোট নিয়ে সিদ্ধান্ত হবে বলে জানান ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার।