ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

আড়াই বছরের শিশুকে হত্যা করে লুকিয়ে রাখা হয় সোফার নিচে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার বুড়িচংয়ে সাবিহা আক্তার নামে আড়াই বছরের এক কন্যাশিশুর লাশ সোফার নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। প্রতিবেশী এক নারী শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর সোফার নিচে লুকিয়ে রাখা হয়।

বুধবার বিকেলে কুমিল্লার বুড়িচংয়ে ষোলনল গ্রামের পীরের বাড়িতে ঘটনা ঘটে। নিহতের বাবার বাড়ি চান্দিনার শ্রীরামপুর গ্রামে। অভিযুক্ত আকলিমার স্বামীর বাড়ি বুড়িচং উত্তরপাড়া আলামীনের স্ত্রী। 

নিহতের মা সাজেদা আক্তার ফাতেমা জানান, বুধবার বিকেলে সাবিহা আক্তার প্রতিদিনের মতো পাশের ঘরের আকলিমার সন্তানের সঙ্গে খেলাধুলার করতে যায়। সেদিন কোনো এক সময় সাবিহাকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে সোফার নিচে লুকিয়ে রাখেন আকলিমা আক্তার। সন্ধ্যায় বাড়ির চারদিকে অনেক খোঁজাখুঁজি করে শিশু সাবিহাকে না পেয়ে আকলিমার ঘরে তল্লাশি করা হয়। এ সময় সোফার নিচে লাশ দেখতে পায় ননদ খোরশেদা আক্তার। পরে স্থানীয়রা বুড়িচং থানায় খবর দিলে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। 

জানা যায়, শিশুটির মা সাজেদা আক্তার ফাতেমা-বাবা সোহাগ মিস্ত্রী দীর্ঘদিন ধরে ষোলনল গ্রামে শিশটির নানা জাহাঙ্গীরের বাড়িতে থাকতেন। পাশের ঘরের মোক্তার হোসেনের বিবাহিত মেয়ে আকলিমার সঙ্গে ঝগড়া হয়েছিল শিশু সাবিহার মা সাজেদা আক্তারের সঙ্গে। তখন থেকেই তাদের সম্পর্ক দূরত্ব থাকলেও শিশুদের সম্পর্ক দূরত্ব ছিল না। 

বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার বলেন, শিশুর লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত নারীর বিরুদ্ধে একটি মামলা হয়েছে। একজনকে আটক করা হয়।