ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে-রোশন আলী মাষ্টার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২৩  

কুমিল্লার উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার বলেছেন, জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রক্ত দিয়ে মানুষের ভালোবাসার ঋণ শোধ করে গেছেন। কিন্তু তাঁর কাছে আমাদের যে ঋণ, তা শোধ হবে কী করে? বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর মধ্য দিয়ে গণতান্ত্রিক, ধর্মনিরপেক্ষ এবং শোষণ ও বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলার জন্য তারই কন্যা সারা বিশ্বের জননন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
২নং ইউসুফপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত দেবিদ্বারে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা আ’লীগের মাসব্যাপী কর্মসুচীর দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
রোশন  আলী মাস্টার বক্তব্যে আরও বলেন, দ্বাদশ নির্বাচন প্রসঙ্গে নেতা-কর্মীদের মাঝে প্রশ্ন রেখে বলেন, দেবিদ্বারে এখন অনেক নেতা তৈরী হয়ে গেছে। দলের দুর্দিনে এসব নেতারা কোথায় ছিল? এখন জাতীয় নির্বাচন এসেছে, নৌকার মনোনয়ন পাওয়ার জন্য তারা ঘুরাফেরা করছেন। আমি স্পষ্ট করে বলে দিতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সব রেকর্ড জমা আছে। দলের জন্য কে কি করেছন ওনি সব জানেন। দেবিদ্বারের কিছু নেত দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে রেখেছেন। যার যার নেতা-কর্মী নিয়ে আলাদা আলাদা শোক সভা করছেন। আমাদের বিভেদ-কোন্দল ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে।
ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহ-আলম মাঝির সঞ্চালনায় ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. সামসুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা, প্রচার সম্পাদক মো. মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসলেহ উদ্দিন মানি ভুইয়য়া সদস্য মোঃ নজরুল ইসলাম সরকার, দেবিদ্বার পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিদুল ইসলাম প্রমুখ।