ব্রেকিং:
৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজি, ভুয়া র‍্যাব কর্মকর্তা আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লার আলেখারচরে খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজির সময় এক ভুয়া র‍্যাব কর্মকর্তাকে আটক করা হয়েছে। এ সময় সেনাবাহিনীর পোশাক পড়া ছবি ও নকল আইডি কার্ড উদ্ধার করে র‌্যাব।

মঙ্গলবার রাতে সদর উপজেলার আলেখারচরে একটি হোটেলে চাঁদাবাজির সময় মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জুকে আটক করে র‌্যাব। তিনি বুড়িচং উপজেলার কংশনগরের নজরুল ইসলামের ছেলে।

বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব।

তিনি জানান, আটক রঞ্জু আলেখারচরের যমুনা আবাসিক হোটেলের ম্যানেজারের কাছে নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করেন। সন্দেহ হওয়ায় হোটেল ম্যানেজার কুমিল্লা র‌্যাব কার্যালয়ে কল করেন। তাৎক্ষণিক অভিযান চালিয়ে একটি খেলনা পিস্তল, সেনাবাহিনীর পোশাক পড়া ফটোশপড ছবি, নকল আইডি কার্ড, দুটি মোবাইলসহ তাকে আটক করা হয়।

মেজর নাজমুস সাকিব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব পরিচয়ে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগ স্বীকার করেছেন ওই ব্যক্তি। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।