ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ছেলের মা হতে চান কাজল কন্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ জুলাই ২০২৩  

বলিউডের জনপ্রিয় দম্পতি অজয় ও কাজলের একমাত্র কন্যা নাইসা দেবগন। তারকা জুটির মেয়ে হওয়ায় বরবারই তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের আগ্রহ থাকে তুঙ্গে।

নাইসা কখন, কোথায়, কি করছেন। কার সঙ্গে প্রেম করছেন। নিজের রূপ-সৌন্দর্য বাড়াতে অস্ত্রোপাচারের সাহায্য নিয়েছেন কি-না এমনই নানা প্রশ্নের উত্তরের খোঁজে মাঝেমধ্যেই সংবাদের শিরোনাম হন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কাজল জানালেন, নাইসা চান বিয়ের পর তার ছেলে সন্তান হোক। কিন্তু হঠাৎই কেনো এমন মন্তব্য করলেন তিনি?

কাজল বললেন, একদিন ওকে বলেছিলাম, আমি চাই তুমি তোমার মতোই একটা মেয়ে পাও। এর জবাবে সে আমাকে বললো, না, আমি ছেলে চাই। মেয়ে হলে তাকে সামলাতে পারব না।

যদিও এখনও বিয়ে করেননি নাইসা, তবুও মায়ের এই মন্তব্য স্পষ্ট- সন্তান হিসেবে ছেলেই পছন্দ অজয়-কাজল কন্যার।

এর আগে কাজলের কন্যা নাইসা দেবগনকে সৌন্দর্য বৃদ্ধির অস্ত্রোপচার নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। নেটাগরিকদের একাংশ দাবি, নাইসা অস্ত্রোপচারের মাধ্যমে তার চেহারার পরিবর্তন করেছেন।

যদিও কাজলের দাবি, তার মেয়ের সৌন্দর্য বৃদ্ধিতে কোনো অস্ত্রোপাচারের প্রয়োজন হয়নি। অভিনেত্রী জানান, ডায়েট এবং পুষ্টিকর খাবারের মাধ্যমেই মেয়ের চেহারায় পরিবর্তন এসেছে।

সম্প্রতি বেদান্ত মহাজনের সঙ্গে নাইসার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এই যুবকের সঙ্গে দেশ-বিদেশে ঘুরে বেড়ান এই তারকা কন্যা। বিভিন্ন পার্টিতেও একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে।