ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দি এবার রক্তমাখা অস্ত্র হাতে ভাইরাল প্রজন্মলীগ নেতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার দাউদকান্দিতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর পৌনে দুই কোটি টাকা ছিনতাইয়ের ঘটনায় আলোচিত সেই প্রজন্মলীগ নেতা নেতা সোহেল রানার হাতে রক্তমাখা ছুরির একটি ছবি ভাইরাল হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাত থেকে ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। পুলিশ বলছে, তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। ঘটনার পর থেকে আত্মগোপনে চলে যাওয়ায় এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি।
অভিযুক্ত সোহেল রানা দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এবং দাউদকান্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক।
গত তিন সেপ্টেম্বর গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজেলার তুজারভাঙ্গা মোহন সিন্ডিকেট পেট্রল পাম্পের ভেতরে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির প্রাইভেটকার থামিয়ে তার কাছে থাকা এক কোটি ৭০ লাখ টাকা ছিনতাই করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী সাইফুল ইসলাম প্রজন্মলীগ নেতা ও দাউদকান্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক সোহল রানার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিনজন জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেন। পরে পুলিশ সোহেল রানার বাড়িতে সেখান থেকে এক কোটি ৮ লাখ টাকা উদ্ধার করে। তবে সোহেল রানা বা তার সঙ্গী কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এছাড়াও এখনো পর্যন্ত হদিস মিলেনি ছিনতাই হওয়া বাকি ৬২ লাখ টাকার।
এ ঘটনার দুদিন পর মঙ্গলবার রাতে ফেসবুকে ছড়িয়ে পড়ে অস্ত্র হাতে সোহেল রানা উল্লাসরত একটি ছবি। এ নিয়ে শুরু হয়েছে আলোচনা সমালোচনা।
এ বিষয়ে জানতে বুধবার দুপুরে যোগাযোগ করা হলে দাউদকান্দি থানার ওসি মোজাম্মেল হক বলেন, সোহেল রানাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। তার বাড়ি সহ বিভিন্ন জায়গায় আমরা বেশ কয়েকটি অভিযান চালিয়েছি। আশা করি খুব শীঘ্রই তাকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা যাবে।
ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে তিনি বলেন, সাংবাদিকদের কাছ থেকে বিষয়টি আমি শুনেছি। তবে ছবিটি এখনো দেখিনি। দেখে তদন্ত করে প্রয়োজনীয় তথ্য জানাতে পারবো।