ব্রেকিং:
শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

দাম্পত্য কলহ মিটাতে গিয়ে ২ ছেলেসহ খালা শাশুড়িকে হত্যা করেন জহিরুল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রী জেকি আক্তার ও তার দুই ছেলেকে কুপিয়ে হত্যা করার ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সোনাহর আলী শরীফ বিষয়টি নিশ্চিত করেছেন। এর এগে, মঙ্গলবার রাতে নরসিংদীর মাধবদী উপজেলা থেকে জহিরুলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহিরুল ইসলাম নিহত জেকি আক্তারের বড় বোন শিল্পী আক্তারের মেয়ের জামাই এবং নরসিংদী সদর উপজেলার নুরালাপুর ইউনিয়নের আলগিরচর গ্রামের আবদুল খালেকের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী শরীফ জানান, চলতি বছরের ডিসেম্বর মাসে জহিরুল ইসলাম নিহত জেকি আক্তারের বড় বোন শিল্পী আক্তারের মেয়ে আনিকা আক্তারকে বিয়ে করেন। এরপর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এর জের ধরে আনিকা আক্তার প্রায়ই তার বাবার বাড়ি নরসিংদীর মাধবদী গ্রামে চলে আসতেন। তিনি বর্তমানে বাবার বাড়িতেই অবস্থান করছেন।

জেকি আক্তার বড় বোন শিল্পী আক্তারের পরিবারে প্রভাব বিস্তার করতেন। এজন্য দাম্পত্য কলহ মিটিয়ে দেওয়ার জন্য সোমবার সকালে খালা শাশুড়ি জেকি আক্তারের বাসায় যান জহিরুল। এ সময় নাস্তা খেয়ে সে চলে যান। ঐ রাত সাড়ে রাত ৮টার দিকে জহিরুল ইসলাম পুনরায় জেকি আক্তারের বাড়িতে গিয়ে জেকি আক্তারের কাছে তার শাশুড়ি (শিল্পী আক্তার) ও তার স্ত্রীর সম্পর্কে বিভিন্ন বিষয়ে কথা বলা শুরু করেন। এতে জেকি আক্তারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে বঁটি দিয়ে জেকি আক্তারকে মাথার পেছনে ও ঘাড়ে কুপিয়ে হত্যা করেম জহিরুল ইসলাম। এ সময় জেকির বড় ছেলে মাহিন মাকে বাঁচাতে আসলে জহিরুল তাকেও কোপ দেন। পরে মাহিন দৌড় দিয়ে নিজ রুমে দরজা বন্ধ করার চেষ্টা করে। জহিরুল সেখানে গিয়ে গামছা দিয়ে মাহিনের মুখ বেঁধে মায়ের পাশে এনে তাকেও কুপিয়ে হত্যা করেন। এ সময় ছোট ছেলে মহিনকে কণ্ঠনালীতে বাটাল দিয়ে হত্যা করে লাশ বাথরুমে ফেলে রাখেন। আর ঘুমিয়ে থাকা সাত মাসের ওজিহা তাকে চিনতে পারবে না ভেবে জহিরুল তাকে খুন করেননি। রাত ১টার দিকে জেকি আক্তারের ঘরের দরজায় তালা দিয়ে বাড়ি থেকে চলে যান জহিরুল।

এ ঘটনায় নিহত জেকি আক্তারের বাবা আবুল হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে বাঞ্ছারামপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের চর ছয়ানি গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী শাহ আলমের বাসা থেকে তার স্ত্রী জেকি আক্তার এবং দুই ছেলে মাহিন ও মহিনের লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় শাহ আলমের সাত মাস বয়সী মেয়ে ওজিহাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।