ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক, নৌকায় ভোট দিন : রাজী ফখরুল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ অক্টোবর ২০২৩  

কুমিল্লার দেবিদ্বারে উন্নয়ন, আইন-শৃংখলা, জন আকাক্সক্ষা বিষয়ক মতবিনিময় ও অভিভাবক সমাবেশে এমপি রাজী ফখরুল বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা গণতন্ত্রের প্রতীক, নৌকা সমৃদ্ধির প্রতীক। আগামী জাতীয় সংসদ নির্বাচনেকে সামনে রেখে নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মীদের মাঠে নামার আহবান জানিয়ে তিনি আরও বলেন, নৌকায় ভোট দিয়েছেন বলেই বাংলার ঘরে ঘরে বিদ্যুৎ এসেছে, বিধাব ও বয়স্করা ভাতা পাচ্ছে। সন্তানরা বছরের প্রথম দিনে বিনামূল্যে নতুন বই পাচ্ছে। নৌকায় ভোট দিয়েছেন বলেই জননেত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন। গতকাল শনিবার সকাল নয়টা থেকে দিনব্যাপী রসুলপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্থানে ওই সমাবেশ হয়। সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।  
সমাবেশ গুলোতে তিনি আরও বলেন, বাংলাদেশের যত উন্নয়ন হয়েছে, তার অধিকাংশই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধওে হয়েছে। তিনি দূর্বার গতিতে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার আমলে বঙ্গবন্ধু স্যাটেলাইট হয়েছে, দেশের টাকায় পদ্মাসেতু হয়েছে, এলিভেটেড এক্সপ্রেসওয়ে হয়েছে, কর্ণফুলি টানেল ও মেট্রোরেল চালু হয়েছে। তিনি ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করেছেন। এমন উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার। আগামীতে এ আসনে যিনিই নৌকা পাবেন আপনারা তার জন্য কাজ করবেন।

মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম ওমানী, দেবিদ্বার পৌর মেয়র সাইফুল ইসলাম শামীম, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমা বেগম, দেবিদ্বার এস এ কলেজের সাবেক জিএস মো. আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজুল ইসলাম জুলহাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জি এস মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নূরে আলম সুমন প্রমুখ।