ব্রেকিং:
কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

ফেনী ও দাগনভূঞায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২৩  

ফেনী ও দাগনভূঞায় পৃথক সড়ক দুর্ঘটনায় উম্মে আয়মান বৈশাখী (১৩) ও নিহা (১২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ফেনী সদর ও দাগনভূঞায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফেনী সদরের পাঁচগাছিয়া ইউনিয়নের এলাহিগঞ্জ বাজারে কাভার্ডভ্যানের চাপায় উম্মে আয়মান বৈশাখী (১৩) নামে এলাহীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

এর আগে সকালে ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কের দাগনভূঞায় চৌমুহনী রোডের ইব্রাহীম ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেলের ধাক্কায় নিহা নামে দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির অপর এক শিক্ষার্থী মারা যায়।

নিহত বৈশাখীর পারিবারিক সূত্রে জানাগেছে, বৈশাখী পাঁচগাছিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাসিন্দা সালাহউদ্দিনের মেয়ে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মামীর সাথে বাজারে এলে একটি কভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় জনতা কাভার্ডভ্যান ও চালকের সহকারীকে আটক করেছে। 

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

অপরদিকে, মঙ্গলবার সকালে নিহা মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করে। পথে মারা যায় নিহা। এ ঘটনায় নিহার ছোট ভাই আহত হয়েছে। সে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নিহা উপজেলার ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুলের নাতনী। তার বাড়ি সোনাগাজী উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের লক্ষীগঞ্জ গ্রামে। নিহা তার মায়ের সাথে নানার বাসা দাগনভূঞা পৌর শহরের তৈয়ব ভূঞা বাড়িতে থাকতো।