ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

বিএনপি-জামায়াতকে আর ক্ষমতায় দেখতে চায় না জনগণ: ইঞ্জি. সবুর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২৩  

দেশের জনগণ এখন অনেক সচেতন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ায় দেশের মানুষ এখন সারাবিশ্বের খবর মূহুর্তে পেয়ে যাচ্ছে। দেশের জনগণ জানে কাকে ক্ষমতায় রাখতে হবে। আন্তর্জাতিক ভাবে স্বীকৃত দুর্নীতিবাজ, অগ্নি-সন্ত্রাস ও জঙ্গি সংগঠন বিএনপি-জামায়াতকে জনগণ আর কখনোই দেশের ক্ষমতায় দেখতে চায় না।
রবিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে বর্তমান সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণকালে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আবদুস সবুর।
ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দেশের অভূতপূর্ব উন্নয়ন ও গণতন্ত্রের স্বার্থে দেশের মানুষ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্থিতিশীল ও ধারাবাহিক সরকার চায়। জনগণ অনেক বুদ্ধিমান ও বিচক্ষণ। তাঁরা কোন দুর্নীতিবাজ দলকে আর ক্ষমতায় চায় না। দেশের মানুষ চায় উন্নয়ন।
তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। দেশের এমন একটি সেক্টরও খুঁজে পাওয়া যাবে না যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। আন্তর্জাতিক আদালতের মাধ্যমে সমুদ্র সীমা বিজয় জননেত্রী শেখ হাসিনার আমলেই হয়েছে।
বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, আগামী নির্বাচনে জনগণ সঠিক সিদ্ধান্তই নিবে।  দেশের জনগণ আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো ক্ষমতা আনবে। দেশের জনগণ এই সরকারের স্থিতিশীলতা ও ধারাবাহিকতা চায়। জনগণ চায় উন্নয়ন। যা শুধু মাত্র জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই সম্ভব।
জনসংযোগে অংশগ্রহণ করেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা আ'লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসাম্মৎ পারুল আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন রিপন, মোঃ শাহজালাল, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাহজাহান খন্দকার, তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আশরাফ, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, জিংলাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ  আলমগীর হোসেন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।