ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বিয়ের গোসলেই মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩  

বিয়ে করার ভাগ্য হলো না রাজু আহমেদের। বিয়ের গোসল করতে পুকুরে নেমে মৃত্যু হয়েছে  ওই যুবকের। রোববার (১২ ফেব্রুয়ারি) কুমিল্লার হোমনা উপজেলার বড় ঘাড়ামারা গ্রামে এ ঘটনা ঘটে।

রাজু আহমেদ (২৫) বড় ঘাড়ামারা গ্রামের মৃত আলী মিয়ার ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে ওসি জানান, রোববার পার্শ্ববর্তী শ্রীপুর গ্রামের এক কনের সঙ্গে রাজু আহমেদের বিয়ের দিন নির্ধারণ করা হয়। ওইদিন বিয়ের জন্য যাত্রা শুরুর আগে গোসল করতে পুকুরে নামেন তিনি। একপর্যায়ে পানিতে ডুবে যান। পরে মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজুর ভাই বিল্লাল হোসেন বলেন, ‘বিকেলে বরযাত্রী যাওয়ার জন্য সব মেহমানরা বাড়িতে এসে উপস্থিত হন। এসময় সাঁতার না জানা রাজু ভাই পুকুরে গোসল করতে গিয়ে ডুবে যান।’

ওসি সাইফুল ইসলাম জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।