ব্রেকিং:
কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ট্রাকের ভিতর ধর্ষণ, প্রেমিক আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩  

কুমিল্লার দেবীদ্বারে ধর্ষনের অভিযোগে দায়ের করা মামলায় প্রেমিক মো. এমরান (২৫) কে গ্রেফতার করে বুধবার (১৯ এপ্রিল) দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১২টায় উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের জাফরগঞ্জ বাজারের পশ্চিমে প্রায় আধা কি.মি. দূরে সড়কের পাশে একটি নির্জন জায়গায় চালক মো. এমরান ট্রাকের ভেতরেই বিয়ের প্রলোভনে ভিক্টিমের ইচ্ছার বিরুদ্ধে ওই ধর্ষণের ঘটনা ঘটায়।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম একজন স্বামী পরিত্যাক্তা নারী, বয়স ২৮ বছর। তার গ্রামের বাড়ি সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার মোহাম্মদপুর (জাফলং) গ্রামে। পেশায় তিনি একজন নাট্যকার ও টিকটকার। আর অভিযুক্ত এমরান (২৫) জাফরগঞ্জ গ্রামের ফরিদ মেম্বারের বাড়ির মো. শহিদুল্যাহর ছেলে। সে পেশায় একজন আন্ত:জেলা ট্রাক চালক। প্রায় ২ বছর পূর্বে অভিযুক্ত মো. এমরান এর সাথে সিলেট জেলাধীন জাফলং এলাকায় ঘুরতে গিয়ে টিকটক করার সময় ভিক্টিমের সাথে পরিচয় হয়। টিকটক করার সময় মো. এমরান (২৫) ভিক্টিমের মোবাইল নম্বর সংগ্রহ করে। পরবর্তিতে ওদের দু’জনের মধ্যে কথোপকথন চলার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ওই ঘটনার পূর্বে প্রেমের সম্পর্কের জেরে অভিযুক্ত মো. এমরান (২৫) ভিক্টিমকে বিবাহ করার আশ্বাসে গত ১৮ মার্চ তার নিজ বাড়ি জাফরগঞ্জে নিয়ে আসে। এমরান তার পিতা- মাতার সাথে জাফরগঞ্জ পশ্চিমপাড়া তাজু হুজুরের বাড়ীতে ভাড়া বাসায় থাকত। ঘটনার দিন এমরানের পিতা- মাতা বাসায় না থাকার সুবাধে ১৮ মার্চ দিবাগত রাত ১০টা থেকে পরদিন ১৯ মার্চ সকাল ১১টা পর্যন্ত ভিক্টিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

ওই ঘটনায় ভিক্টিম(২৮) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মো. এমরানকে অভিযুক্ত করে দেবীদ্বার থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, ধর্ষনের অভিযোগ পাবার পর অভিযুক্তকে গ্রেফতার করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।