ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বুড়িচং- ব্রাহ্মণপাড়ায় নৌকা প্রত্যাশী আবদুল জলিলের গণসংযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করছেন বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক মো. আবদুল জলিল। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিনব্যাপী ওই আসনের বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন তিনি। এসময় শিক্ষানুরাগী আবদুল জলিলের সমর্থিত নেতাকর্মীরা আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, প্রায় দুইযুগ ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। দলীয় সকল কার্যক্রমের সাথে সক্রিয় থেকে দুই উপজেলার গরীব দুঃখী মেহনতী ও হতদরিদ্র মানুষের যথাসাধ্য সেবা করেছি। আমাকে সুযোগ দেওয়া হলে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী স্মাট বাংলাদেশ বিনির্মানে আমরণ কাজ করে যাব।
আবদুল জলিল আরও বলেন, আমি আশাবাদী আগামী জাতীয় সংসদ নির্বাচন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন। আমি এই বুড়িচং ব্রাহ্মণপাড়ার জনগণের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং আছি। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী হিসেবে আমি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করলে সকলের সহযোগীতায় এই আসনটি নেত্রীকে উপহার দিত পারবো ইনশাআল্লাহ।
গতকাল শুক্রবার বিকেলে তার সমর্থিত নেতাকর্মীদের নিয়ে সাবেক আইনমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আব্দুল মতিন খসরুর কবর জিয়ারত করেন পরে তিনি ওই ইউনিয়নের বিভিন্ন এলাকায় ও হাটবাজারে ঘুরে সকল শ্রেণী পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ ও কুশল বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ দেলোয়ার হোসেন, মোঃ ইমাম খান চৌধুরী, মনিরুল ইসলাম, মো: জয়নাল আবেদীন, ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা সুমন সরকার, মোঃ মেহেদী হাসান, মোহাম্মদ ইয়াসিন শুভ, শাকিব হাসান, সাবিরুল ইসলাম, যুবলীগ নেতা আল আমিন,তাহসান, নোমান , ছাত্রলীগ নেতা নূর নাহিদ, জয়নাল আবেদীন, নাহিদ, মাহমুদুল হাসান, তপু, সুমন সরকার, সাইদুর রহমান, সোহাগ, ইসমাইল হোসেন, সিয়াম, লিটন মিয়া, সিমন প্রমোখ সহ আরো অনেকই উপস্থিত ছিলেন।