ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

বুড়িচংয়ে ডিউটিরত অবস্থায় পুলিশ সদস্যের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুলাই ২০২৩  

কুমিল্লার বুড়িচং থানার এক পুলিশ সদস্য ডিউটিরত অবস্থায় হৃদ ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। গত বুধবার রাত ৯ টায় এ ঘটনাটি ঘটেছে।

বুড়িচং থানার ওসি তদন্ত মো: কবির হোসেন জানান, কুমিল্লার বুড়িচং থানার দায়িত্বরত নীল চাকমা (৪২) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। ১৯ জুলাই বুধবার রাতে উপজেলার রাজাপুর ইউনিয়ন এর চরানল এলাকায় চেক পোষ্ট বসিয়ে ডিউটিরত অবস্থায় তার হৃদ রোগে আক্রান্ত হলে সঙ্গে সঙ্গে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে বুধবার রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।
পুলিশ সদস্য নীল চাকমার বাড়ী রাঙ্গামাটি জেলার কাওখালি উপজেলায় কলমপার্টি ইউনিয়নের হাজাছড়ি গ্রামের মৃত মঙ্গল চাকমার ছেলে তিনি ।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।প্রথম মেয়ে দশম শ্রেনিতে ও ২য় মেয়ে পঞ্চম শ্রেনিতে পড়ে। রাতে লাশ বাহী ফ্রিজম গাড়ি দিয়ে তার বাড়ি লাশ পাঠানো হয়েছে।