ব্রেকিং:
৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ৫নং দুলালপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  বিকাল ৩টায় বালিনা ইসলামিয়া আলীম মাদ্রাসা প্রাঙ্গণে ১নং ওয়ার্ড আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জয়দল হোসেন সর্দারের সভাপতিত্বে ও মোবারক হোসের মুন্সির  পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম ভূইয়া জজু।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা সারওয়ার খান এবং প্রধান বক্তা ছিলেন দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ আলী হায়দার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তফা আলী শাহীন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেসুর ইসলাম সরকার, টিপু খান, গোলাম মোস্তফা মেম্বার, শফিকুল ইসলাম ঠিকাদার, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন লিক্সন গাজী মোঃ রনিসহ ইউনিয়ন আওয়ামীলীগ অংগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।
সম্মেলনে ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন দিলু মেম্বার এবং  সাধারণ সম্পাদক আবুল হাসেম পুলিশ  (অবসর) এর নাম ঘোষণা করা হয়।