ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ আগস্ট ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ডাক্তার না-হয়েও এলোপ্যাথি চিকিৎসা দেওয়ার অপরাধে (ভুয়া ডাক্তার) আবু নাছের (৪০) নামে এক ব্যাক্তিকে আর্থিক দণ্ডে দণ্ডিত করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (৩১ জুলাই ) নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা'র নেতৃত্বে উপজেলার চান্দলা বাজারে এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার চান্দলা ইউনিয়নের দ. চান্দলা বাজারে সনদ ব্যতীত এলোপ্যাথিক চিকিৎসা করায় ফেমাস ড্রাগ হাউজ এর মালিক মো: আবু নাছের'কে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভবিষ্যতের জন্য তাকে সাবধান করে দেওয়া হয়।
উল্লেখ্য, গত ২৭ জুলাই উপজেলার দর্পনারায়নপুর উত্তর পাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে সোহেল রানা (৪০) এই ভুয়া ডাক্তার আবু নাছের এর অপচিকিৎসায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এছাড়াও একইদিন লাইসেন্স ছাড়া ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করায় এক ডায়াগনস্টিক মালিককে ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করে ভ্রাম্যমাণ আদালত।
অভিযানে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু হাসনাত মো: মহিউদ্দীন মুবিন ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।