ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

মনোহরগঞ্জে মতবিনিময় সভায় কুমিল্লা জেলা প্রশাসক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২৩  

মনোহরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কুমিল্লার নবাগত জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সাথে সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান বলেন, যেকোনো মূল্যে মনোহরগঞ্জ উপজেলা কে মাদকমুক্ত করা হবে। আজকে যারা বৃদ্ধ-যুবক; ভবিষ্যৎ প্রজন্মকে একটি সুন্দর ও সমৃদ্ধ দেশ উপহার দিতে আমাদের সকলকে কাজ করতে হবে। যে দেশের স্বপ্ন দেখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে মুক্তিযোদ্ধারা কোন কিছু না বুঝেই জীবন বাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। এদেশকে স্বাধীন করেছেন।
তিনি আরো বলেন, মনোহরগঞ্জের সন্তান স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এই এলাকার অবকাঠামগত, শিক্ষাগত এবং সামাজিক কর্মকা-ের মাধ্যমে অনেক উন্নয়ন সাধন করেছেন। এ এলাকার উন্নয়নে প্রত্যেকটি দপ্তর থেকে ব্যাপক পরিকল্পনা নেয়া হচ্ছে।
জেলা প্রশাসক বলেন, মনোহরগঞ্জ কুমিল্লা জেলায় একটি মনোমুগ্ধকর উপজেলা। এখানকার রাস্তা-ঘাটে যেতে মনে হয় বিদেশের কোন রাস্তা দিয়ে হাঁটছি। এখানকার মানুষও সুন্দর মনের অধিকারী। এ এলাকার উন্নয়নে আমরা সর্বাত্মক চেষ্টা করব।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষকবৃন্দ, বিভিন্ন স্তরের পেশাজীবী, সাংবাদিকবৃন্দ ও সুধীজন অংশগ্রহণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার  আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শফিউল আলম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এনামুল হাসান ও জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌস আলমের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, উত্তর হাওলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষও ও মনোহনগঞ্জ উপজেলার শিক্ষক সমিতির সভাপতি এস এম শেখ কামাল, নাথেরপেটুয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হুজ্জাতুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফজলুল হক মজুমদার, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মোঃ সাইফুল হাসান পলাশ, আশা ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আরিফুল মাওলা, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মোঃ হুমায়ুন কবির মানিক, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তমাল মজুমদার খোকন, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোঃ মনিরুজ্জামান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, সরকারি কর্মকর্তাদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিম প্রমুখ।