ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

মন্ডপে মদ্যপ পেলে ধরে নিয়ে ওয়াশ দিবেন -এমপি বাহার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২৩  

কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, পূজা মন্ডপে মদ্যপ কাউকে পেলে ধরে নিয়ে ওয়াশ দিতে হবে। আমি সিভিল সার্জনকে নির্দেশ দিবো- তিন দিন চারদিন সিভিল সার্জন অফিস খোলা থাকবে। আমি ভলান্টিয়ারদের বলবো- আপনারা কোন মদদীকে ধরবেন সিভিল সার্জন অফিসে নিয়ে যাবেন, তাদের ওয়াশ করা হবে। ওয়াশ করার পর তাদের বিরুদ্ধে মামলা দেয়া হবে। তাদেরকে একবার ওয়াশ করা হলে -এরপর দশ বছর আর মদ খাবে না।
বৃহস্পতিবার (১২ অক্টোবর) কুমিল্লা টাউন হলে মহানগরীর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এমপি বাহার বলেন, ‘একটা হিসাব করেন- ক্যালকাটায় (কলকাতা) ড্রাই ডে, দিল্লীতে ড্রাই ডে, কুমিল্লায় ড্রাই ডে হলে সমস্যা। আমি বলেছি- ম-প কমাইতে, কমাইতে কেন? শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য। যারা ঢাকাতে বসে মনে করেন- ম-প কমানো যাবে না। কেন মনে করেন জানেন? আপনারা হরিজনদের ম-পে যান না- আমরা যাই। যারা স্ট্যাটমেন্ট দেন তারা হরিজনদের ম-পে যান না- আমরা যাই। সকল ম-পকে শেখ হাসিনা টাকা দেয়- সকল ম-পকে। প্রত্যেক এলাকায় আমাদের আওয়ামী লীগাররা - ম-প প্রতি আমাদের ভলান্টিয়ার তৈরি করেন।’
তিনি বলেন, ‘কুমিল্লার কাগজ- এটা অনলাইনে বিকৃত করে ছাপিয়েছে, সেই ছাপানোর কারণে আমি হতবাক হয়েছি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ, যারা সারা বাংলাদেশে নেতৃত্ব করতে চায়-পার্লামেন্টে বক্তব্য কি হয়েছে, এটা তো রেকর্ডেড বিষয়। এটা জেলা প্রশাসনের একটা দায়িত্বশীল জায়গা , সেখান থেকে পূজা উদযাপন নিয়ে আইন শৃঙ্খলা রক্ষার একটা মিটিং, সেখানে বক্তব্যটা কি হয়েছে, উনারা যদি জানতে চাইতেনÑউনারা যদি জেলা প্রশাসনকে বলতেন বা আমাদের যে কোন একজন ভালো সাংবাদিককে যদি জিজ্ঞেস করতো- তার ভিডিও ক্লিপটা কারো কাছে আছে কি না। এটা জেনে তারা মন্তব্য করলে এটা শোভন হতো, এটা অশোভন হতো না আজকে। আজকে সারা বাংলাদেশে এই বক্তব্যটা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হয়েছে, এখানে কুমিল্লার ৯১টি পূজা উদযাপন কমিটি এখানে আছে। আমাদের এখানে ৯১টি পূজা হবে। আমি দুইটা কথা, যেটা আমাদের নেত্রীও বলেছেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছে- আমরা যেটা চাই-আমরা যদি মন্দির ভিত্তিক পূজা করতে পারতাম আমাদের সকল আইনশৃঙ্খলা রক্ষা করতে সুবিধা হতো।