ব্রেকিং:
শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার
  • শনিবার ০৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৪ শাওয়াল ১৪৪৫

যুবলীগের ব্যবস্থাপনায় ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মে ২০২১  

করোনা মহামারিতে বিশেষ অবদান রাখতে এবার   হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের ব্যবস্থাপনায় অক্সিজেন সমৃদ্ধ  ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু হয়েছে। ২ই মে রবিবার বিকালে হাজীগঞ্জ বিশ্বরোডের চত্বরে উক্ত এ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল।

এ সময় তিনি বলেন, বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমাদের সবার প্রিয় অভিভাবক  মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির নির্দশনা এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি, সাধারন সম্পাদকদ্বয়ের পরামর্শে হাজীগঞ্জ উপজেলা যুবলীগ ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করে। আমাদের এ সার্ভিস  শুধুমাত্র গরীব,দুস্থ্য ও অসহায় রোগীদের জন্য ২৪ ঘন্টা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ উপজেলা  যুবলীগের নেতা, আমিনুল ইসলাম বাবলু, নজরুল ইসলাম নজু, নাজমূল আহসান নয়ন, ওমর ফারুক খান, মনির হোসেন, মঞ্জু, ইউসুফ প্রধানীয়া সুমন, শ্যামল চন্দ্র শীল, ইব্রাহীম খান রনি, মনির হোসেন, আবু নাসের সুমন, হাবিবুর রহমান, দ্বাদশগ্রাম ইউনিয়নের এ কে শামীমসহ অন্যান্য নেতৃবৃন্দ।