ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

রাহ্মণপাড়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান আহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান ও উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মো মনির হোসেন চৌধুরী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় উপজেলার সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উন্নত চিকিৎসার জন্য তাঁকে কুমিল্লা টাওয়ার হসপিটালে নেওয়া হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান ও উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ মনির হোসেন চৌধুরী মোটরসাইকেল নিয়ে ইউনিয়ন পরিষদের দিকে ঢুকছিলেন। এ সময় ব্রাহ্মণপাড়া অভিমুখী দ্রুত গতিতে ছুটে আসা একটি মোটরসাইকেল তাঁর মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেলসহ মাটিতে ছিটকে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা প্রথমে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়ার একটি স্থানীয় হাসপাতালে নিয়ে আসে।পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা টাওয়ার হসপিটালে নেওয়া হয়েছে। জানা গেছে এ দুর্ঘটনায় তিনি মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছেন।