ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • শুক্রবার ১০ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ০১ জ্বিলকদ ১৪৪৫

স্কুল ছাত্রীদের গালাগালি করে টিকটক! সমালোচিত দুই টিকটকার আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ আগস্ট ২০২৩  

রবিবার (২০ আগস্ট) বিকাল সাড়ে ৪টায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর একটি বিশেষ টিম অভিযান চালিয়ে গোমতা ও ভিকতলা এলাকা থেকে তাদেরকে আটক করে।
আটককৃতরা হলো- মুরাদনগর উপজেলার বাবুটিপাড়া ইউনিয়নের গোমতা গ্রামের প্রবাসী রবিউল এর ছেলে আতিকুর রহমান (১৮), সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আতিক ডন’ নামে পরিচিত। অপরজন হলো- দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের ভিকতলা গ্রামের মকবুল হোসেন এর ছেলে হৃদয় (১৮)।
পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা ও মুরাদনগর উপজেলার সীমান্তবর্তী এলাকা গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের অশ্লীল ভাষায় গালাগালি করে ভিডিও ধারণ করে আতিক ডন ও তার টিম। বুধবার (১৬ আগস্ট) বিকেলে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ‘বুঝো নাই ব্যাপারটা’ নামে একটি ফেইজবুক পেইজ থেকে আতিক নামের এক বখাটে ১৯ সেকেন্ডের ওই ভিডিওটি পোস্ট করার পর ছড়িয়ে পড়েছে ফেসবুক দুনিয়ায়।
পরবর্তীতে ওই ভিডিও ডাউনলোড করে ওই বখাটে আতিকসহ সংশ্লষ্টদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে ফেইসবুকে পোস্ট করেন নেটিজেনরা।
এ ঘটনায় বৃহস্পতিবার (১৭ আগস্ট) কর্মরত সাংবাদিকরা ওই ঘটনায় সংবাদ প্রকাশ করার পর বিষয়টি নজরে আসে প্রশাসনের। জেলা প্রশাসকও কঠোর ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইন-চার্জ (ওসি) রাজেশ বড়–য়া জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে গত দুই দিন চেষ্টার পর রবিবার বিকেলে তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় চান্দিনা থানা পুলিশও সহযোগিতা করেন। যেহেতু ঘটনাটি মুরাদনগর থানাধীন সেহেতু অভিযুক্তদের মুরাদনগর থানায় হস্তান্তর করে আমাদের টিম।
মুরাদনগর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আজিজুল বারী জানান, জেলা ডিবি পুলিশের মাধ্যমে তাদেরকে আটক করা হয়েছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সিনিয়র অফিসারদের সাথে আলোচনা করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে, ওই বখাটেদের আটকের পর এলাকাবাসী স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীসহ এলাকাবাসী জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।