ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

স্কুলছাত্রীদের গালাগাল করে টিকটক, অতঃপর..

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ আগস্ট ২০২৩  

কুমিল্লার মুরাদনগরে একটি স্কুল ক্যাম্পাসের ভেতরে কিছু ছাত্রী দাঁড়িয়ে ছিলেন। এ সময় দেয়ালের বাইরে থেকে অশালীন ভাষায় গালাগাল করে ভিডিও করছে কিছু কিশোর। টিকটকের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর ফেসবুকসহ সর্বমহলে নিন্দা ও ক্ষোভের ঝড় উঠে।

এ ঘটনায় রোববার বিকেলে জেলার চান্দিনা ও দাউদকান্দি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরসহ দু’জন আটক করেছে ডিবি পুলিশ। পরে গ্রেফতারকৃতদের টিকটক একাউন্ট ব্যবহৃত ফোনটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, চান্দিনা উপজেরার তীরচর গ্রামের রবিউল ইসলামের ছেলে আতিক (১৪) (টিকটকার)। দাউদকান্দি উপজেলার বীরতলা গ্রামের মকবুল হোসেন ছেলে হৃদয় আহমদ (১৭)।

গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেছেন, ছাত্রীদের গালিগালাজ ও ভিডিও ধারণকারীদের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারকে জানানো হবে। এদিকে ইউএনও বলেছেন, এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা স্বীকার করেছে।