ব্রেকিং:
৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

হঠাৎ বিভাজকে উঠে গেল বাস, ভয়ে জানালা দিয়ে যাত্রীদের ঝাঁপ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার দাউদকান্দিতে মহাসড়কের বিভাজকের উপরে উঠে গেছে একটি যাত্রীবাহী বাস। এ ঘটনায় আহত হয়েছেন বাসে থাকা ৪১ জন যাত্রী। রোববার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদে এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, সকালে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী যাত্রীবাহী বাসটি বেপরোয়াভাবে আমিরাবাদে এসেই মহাসড়কের বিভাজকে উঠে পড়ে। এ সময় বাসের যাত্রীরা ঘুম ঘুম চোখে ছিল। হঠাৎ বাস এভাবে বিভাজকে উঠে পড়ায় বেশির ভাগ যাত্রী আহত হন। এ সময় ভয়ে জানালা দিয়ে লাফ দেন অনেকেই।

এদিকে, ঘটনার পর পালিয়েছেন চালক। আহত যাত্রীরা বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে যার যার গন্তব্য রওনা দেন। উন্নত চিকিৎসার জন্য কয়েকজনকে পাঠানো হয়েছে ঢাকায়। পরে বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। কিভাবে এই দুর্ঘটনা, কার গাফিলতি ছিল-তা তদন্ত করা হবে।