ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট! ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সদর দক্ষিণে বিক্ষোভ মিছিল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার (২১ আগস্ট) বিকেলে উপজেলার লালমাই বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ২০০৪ সালের ২১শে আগষ্টের বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা এবং আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে কুমিল্লা- নোয়াখালী আঞ্চলিক সড়কে প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এসময় উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.  গোলাম সারওয়ার, ভাইস -চেয়ারম্যান আবদুল হাই বাবলু, মহিলা ভাইস- চেয়ারম্যান নাছিমা আক্তার পুতুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জোড় কানন পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাসমত আলী হাসু, সাধারণ সম্পাদক হাজী আবদুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, দপ্তর সম্পাদক ডা. আমিনুল ইসলাম, যুবলীগ নেতা লিটন,  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন হোসেন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলা চালিয়ে আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করার অপচেষ্টা করা হয় ওই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হামলাকারীসহ এর মদতদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দ্রুত রায় কার্যকর করার দাবি জানান।