ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে ২ জন নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ জুন ২০২৩  

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা মাঠে অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফুটবল খেলতে যাওয়ার সময় কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন।

রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণের জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সদর দক্ষিণ মডেল থানার ওসি দেবাশীষ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন একই উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের তারা লালবাগ এলাকার আলী আহম্মেদের ছেলে মোর্শেদ ও শাহআলমের ছেলে শাকিব।

ওসি দেবাশীষ চৌধুরী জানান, সদর দক্ষিণ উপজেলা মাঠে অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টের ফুটবল খেলতে একটি হাইয়েস মাইক্রোতে সব খেলোয়ার চলে আসে মাঠে। এরমধ্যে দু’জন খেলোয়ার ও ১০-১২ জন উৎসাহী দর্শক অপর একটি পিকআপে করে রওয়ানা হয়। পিকআপটি চট্রগ্রামগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে উল্টে যায়। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও পুলিশ হতাহতদের উদ্ধার করে। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে।  

সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শুভাশিস ঘোষ জানান, দুর্ঘটনায় যাত্রীদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।