ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় পরিত্যক্ত বাড়ি থেকে মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লার বরুড়ার ভবানীপুর ইউনিয়নের পোমতলা গ্রামের জলাশয়ের পরিত্যক্ত একটি বাড়ি থেকে মোঃ ইব্রাহিম খলিল (৭) নামের এক মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে বরুড়া থানা পুলিশ।
জানা যায়  ৬ সেপ্টেম্বর পরিত্যক্ত বাড়ির মালিক মকবুল হোসেন  কৃষি কাজের জন্য সেখানে যায়। বাড়িতে গিয়ে নতুন মাটি দেখায় সেরাজুল হক নামের আরেকজন কৃষক কে ডেকে নতুন মাটি দেখায়। হালকা মাটি সরিয়ে দেখে একটি মৃত ব্যক্তির হাত দেখা যায়।

ঘটনাটি ইউনিয়ন চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান কে জানালে সে থানা কে অবহিত করে। তাৎক্ষণিক ভাবে অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ হোসেন ঘটনা স্হলে গিয়ে মাটি সরিয়ে লাশ টি উদ্ধার করে। এরই মাঝে এই ঘটনা টি বরুড়ার পাঠানপাড়া ইব্রাহিম খলিলের মা জেসমিন আক্তার জানতে পেরে পোমতলা জলাশয়ের পরিত্যক্ত বাড়িতে গিয়ে হাজির হয়। সনাক্ত করে মৃত লাশ টি তার ছেলে ইব্রাহিম খলিলের। সে পাঠানোড়া আল কোরআন মাদরাসায় প্রথম শ্রেণীতে পড়ে।
লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইব্রাহিম খলিল এর বাবা দুবাই প্রবাসী মাসুদ হোসেন। ইব্রাহীম খলিল গত ৪ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে। তার মা জেসমিন আক্তার ৫ সেপ্টেম্বর বরুড়া থানায় নিখোঁজ ডায়েরী করেছে। গত তিনদিন ধরে হারানোর মাইকিং করেছে তার পরিবার।
এ বিষয় বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ইনশাআল্লাহ অচিরেই হত্যার মোটিভ উদঘাটনের চেষ্টা করা হবে।