ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

চুরির অপবাদে গাছে ঝুলিয়ে নির্যাতন, ভিডিও ভাইরাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২৩  

কুমিল্লার বরুড়ায় চুরির অপবাদ দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে আবদুল হান্নান নামে এক যুবককে নির্যাতনের ঘটনা ঘটেছে। রশি দিয়ে গাছের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে ঐ যুবককে নির্যাতন করা হয়।

শনিবার সকালে উপজেলার ভাউকসার ইউনিয়নের চৌত্তাপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার ঐ যুবক একই এলাকার আবদুল জব্বারের ছেলে।

এ ঘটনার ৫৯ সেকেন্ডের একটি ভিডিও শনিবার বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদিকে, এ নির্যাতনের ঘটনায় পুলিশ শনিবার রাতেই ভাউকসার ইউপি সদস্য জহিরুল ইসলামকে আটক করেছে। তার নেতৃত্বে ঐ যুবককে চোর অ্যাখ্যা দিয়ে নির্যাতন করা হয়।

স্থানীয়রা জানান, গত শুক্রবার (২৫ আগস্ট) রাতে চোত্তাপুকুরিয়া এলাকার একটি দোকানে চুরির ঘটনা ঘটে। স্থানীয়রা বিষয়টি ইউপি সদস্য জহিরুল ইসলামকে জানালে পরদিন শনিবার সকালে সন্দেহভাজন হিসেবে হান্নানকে ডেকে আনা হয় চোত্তাপুকুরিয়া মার্কেটের সামনে। পরে তাকে দড়ি দিয়ে বেঁধে উল্টো করে ঝুলিয়ে দেওয়া হয় একটি গাছের সঙ্গে। ঝুলিয়ে দেওয়ার পর জহিরুল ইসলাম যুবককে মারধর করেন। এসময় স্থানীয়রা এ দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অনেকেই ফেসবুকে পোস্ট করেন। দুপুরের দিকে ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

ওসি ফিরোজ হোসেন জানান, ভিডিওটি ভাইরাল হওয়ার পর অভিযান চালিয়ে ইউপি সদস্য জহিরুল ইসলামকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।