ব্রেকিং:
ব্যালটে ভুল প্রতীক, কসবা উপজেলা নির্বাচন কর্মকর্তা বদলি সাংবাদিকদের নাস্তার প্যাকেটে টাকার খাম! বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী সৌদিতে ফখরুল-ফালুর রুদ্ধদ্বার বৈঠক নিয়ে বিএনপিতে তোলপাড় ৫ম বারের মতো প্রেসিডেন্টের শপথ নিলেন পুতিন বারান্দায় দাঁড়িয়ে দেখছিল বৃষ্টি, বজ্রপাতে মাদরাসার ২১ শিক্ষার্থী দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা
  • বুধবার ০৮ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৮ শাওয়াল ১৪৪৫

তিতাসে ইঞ্জিনিয়ার আবদুস সবুরের গণসংযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ আগস্ট ২০২৩  

তিতাস প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ (দাউদকান্দি -তিতাস) আসন থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর তিতাসে গণসংযোগ করছেন।
বুধবার দুপুর উপজেলার গাজীপুর ও বাতাকান্দি বাজারে এই গণসংযোগ করেন এবং সাধারণ মানুষের মাঝে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের প্রচার পত্র বিতরণ করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।
গণসংযোগে সাথে ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো.রাজা মিয়া সওদাগর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ, বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.আবুল হোসেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো.দেলোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুকবুল মাহমুদ প্রধান, নাজমুল হাসান কিরন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান তুষার। এছাড়াও আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী গণসংযোগে অংশগ্রহণ করেন।
গণসংযোগ শেষে নেতা কর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় রাখতে হবে। তাই আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং জনগণের কাছে সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে।