ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে ফুটবল খেলা নিয়ে হামলা শিক্ষকসহ আহত ১০

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটে আন্তঃস্কুল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা শেষে গত শনিবার বিকেলে বাড়ি ফেরার পথে বিজয়ী দল নাঙ্গলকোট আরিফুর রহমান মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী দুই দফায় হামলা চালিয়ে বিজিত দল বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১ শিক্ষক ও ৯ শিক্ষার্থীকে আহত করে। পরে নাঙ্গলকোট থানা পুলিশ সদস্যদের ধাওয়ায় হামলাকারিরা পালিয়ে যায়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। হামলার ঘটনায় বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আলী আশ্রাফ মিলন উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট লিখিত অভিযোগ দিয়েছেন।
বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আলী আশ্রাফ মিলন বলেন, খেলা শেষে আমরা শিক্ষার্থীদের নিয়ে বাড়ি ফেরার পথে ছাত্র নামধারী সন্ত্রাসীদের হামলায় আমার স্কুলের ১ শিক্ষক ও ৯ শিক্ষার্থী আহত হন। আমি-এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।
নাঙ্গলকোট আরিফুর রহমান মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শহীদ উল্লাহ বলেন, ঘটনা কারা ঘটিয়েছে আমি জানি না। আমার স্কুলের কোনো ছাত্র জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাছির উদ্দিন বলেন, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী অফিসার রায়হান মেহেবুব বলেন, বিষয়টি আমি জেনেছি। যারা হামলার ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং তাদেরকে আর কোনো খেলায় অংশগ্রহণ করার সুযোগ দেয়া হবে না।