ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে হোটেল কর্মচারীর রহস্যজনক মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সদরের লোটাস চত্বরের বাহরাইন হোটেলের মোহাম্মদ হাছান (২৫) নামে এক কর্মচারীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ১২টার দিকে হোটেলের পার্শ্ববর্তী নূরে মদিনা মাদ্রাসার ২য় তলার ছাদ থেকে হাছানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাছান উপজেলার পানকরা  গ্রামের আবুল বাশারের ছেলে। হাছানের সাথে একই বাসায় থাকা অন্য কর্মচারীদের দাবি বাসার ছাদের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে হাছানের মৃত্যু হয়েছে। হাছানের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য হাছানের মৃতদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হোটেল কর্তৃপক্ষ ও হাছানের সহকর্মীরা জানায়, নাঙ্গলকোটের বাহরাইন হোটেলের কর্মচারীদের থাকার জন্য হোটেলের পেছনের নির্ধারিত বাসায় জায়গা না হওয়ায় পার্শ্ববর্তী শামীমা ভিলার নূরে মদিনা মাদ্রাসার ২য় তলায় ৩দিন আগে নেয়া হয় নতুন বাসা। ওই বাসায় বাহরাইন হোটেলের কর্মচারী একই উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের পানকরা গ্রামের ধান ব্যবসায়ী আবুল বাশারের ছেলে মোহাম্মদ হাছানসহ ৪জন থাকতেন। মঙ্গলবার রাতে হোটেলের কাজ শেষ করে সাড়ে ১১টার দিকে হাছান, তার সহকর্মী বিজয়, রিয়াদ ও শাহিন বাসায় যায়। বাসায় গিয়ে ধূমপান করতে হাছান ও বিজয় এক সাথে ছাদে যায়।

হাছান ছাদের উত্তর-পূর্ব কর্নারের দেয়ালের পাশে গেলে সেখানে থাকা বিদ্যুতের মেইন লাইনে সে স্পৃষ্ট হয়। এ সময় বিজয় দৌড়ে বাসায় গিয়ে অপর দুই সহকর্মী রিয়াদ ও শাহিনকে ডেকে নিয়ে হাছানকে উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাছানের পিতা আবুল বাশার ও তাদের পারিবারিক সূত্র জানায়, আমাদেরকে রাত ১২টার দিকে ফোন করে বলে হাছান খুব অসুস্থ, কিছুক্ষণ পর আবার ফোন দিয়ে বলে সে মারা গেছে। আমাদের ধারণা, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমরা তদন্তের মাধ্যমে হত্যাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি। হোটেল মালিক আব্দুল মমিন বলেন, আমি রাতে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়ি, রাত ১টার দিকে কর্মচারীরা লোক মারফত খবর দিয়ে হাছানের মৃত্যুর বিষয়টি জানায়। পরে আমি বিষয়টি নাঙ্গলকোট থানাকে অবহিত করি। নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ ফারুক হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে, প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।