ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরুড়া সুন্নিয়া মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর ট্যাব

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জুলাই ২০২৩  

কুমিল্লার বরুড়া উপজেলার মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে প্রধান মন্ত্রীর ট্যাব উপহার।

৯ জুলাই রোববার বরুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ন্যায়, উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশ মোতাবেক, উপজেলা পরিসংখ্যান অফিস ভারপ্রাপ্ত দায়িত্বরত জুনিয়ার পরিসংখ্যান সহকারী কর্মকর্তা মোঃ ইউছুফ আলি ও মোঃ রিয়াজ উদ্দিন কর্তৃক, বরুড়া সুন্নিয়া কামিল (এম,এ) মাদ্রাসার নবম ও দশম শ্রেনীর মেধাবী ০৬ শিক্ষার্থীর মাঝে প্রধান মন্ত্রীর ট্যাব উপহার তুলে দেওয়া হয়েছে।

তারা হলেন দশম শ্রেনীর ১-জান্নাতুল মাওয়া ২-মারিয়া আক্তার ৩-ফাহমিদা আক্তার ফাইজা। নবম শ্রেনীর ০১- ফারজানা আক্তার ০২-মাহবুব হোসেন ০৩-মাহাফুজ রহমান। এই সময় শিক্ষার্থীদের সাথে উপস্থিত ছিলেন মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ মোসলেম মিয়া।

সমগ্র বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধান মন্ত্রীর এই ট্যাব উপহার দেওয়াকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আলি আকবর ফারুকী এবং মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মেয়র বকতার হোসেন বখতিয়ারসহ অভিভাবক সদস্যাগন। শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন ও ভবিষ্যৎ আইটি বিষয়ের উপর ইতিবাচক নজরে আনার জন্য, বরুড়া উপজেলায় স্কুল ও মাদ্রাসা এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য মোট ৫১৯ টি ট্যাব দেওয়া হবে বলে জানিয়েছেন বরুড়া উপজেলা পরিসংখ্যান অফিস।