ব্রেকিং:
তেলের দাম বাড়াল সৌদি কেজিতে ১০ টাকা কমলো পেঁয়াজের দাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ খাদ্য নিরাপত্তায় ২০ লাখ টন গম কিনছে সরকার শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস, আ.লীগ নেতাকে অব্যহতি কেন পিছু হঠল আওয়ামী লীগ কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেলেন মামুনুল হক শেখ হাসিনার কালো খাতায় নাম লেখালে কী হয়? কুমিল্লায় সংবাদ সম্মেলনে কাঁদলেন র‍্যাব কর্মকর্তা দেশের পথে এমভি আবদুল্লাহ রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ
  • সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

বরুড়ায় পুকুরের মাটি কাটা নিয়ে প্রবাসীর উপর হামলা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩  

কুমিল্লার বরুড়ায় পুকুরের মাটি কাটা নিয়ে কলহের ঘটনায় থানায় অভিযোকারীর উপর হামলা করেছে অভিযুক্তরা। অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৩ এপ্রিল সকালে বরুড়া উপজেলার আদ্রা ইউনিয়নের নলুয়া এলাকায় পুকুরের মাটিকাটা নিয়ে আরমান হোসেনের সাথে তার ভাবী খাদিজা আক্তার ও ভাতিজা শিপনের ঝগড়া হয়। এসময় তারা আরমানকে ধারালো দা দেখিয়ে হত্যার হুমকিও দেয় এবং আইনী সহায়তা নিলেও আরমানকে হত্যা করা হবে বলে হুমকি দেয়। এই ঘটনায় আরমান বরুড়া থানায় তার ভাবী খাদিজা আক্তার ও ভাতিজা মো: শিপনের বিরুদ্ধে অভিযোগ করে আইনের আশ্রয় চেয়ে অভিযোগ দায়ের করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে বরুড়া থানার উপ-পরিদর্শক বিশ্বজিৎ উভয়পক্ষকে থানায় আসার জন্য আহ্বান করেন। ৭ এপ্রিল বিকালে আরমান বরুড়া থানায় যাবার পথে অভিযুক্ত খাদিজা এবং শাহীন সাথে খাদিজার ভাই  এজাজ আহমেদ এবং বাবা ওবায়দু হক ওরফে বাবুল মিলে আরমানকে মারধর করে। এবিষয়ে হামলাকারী চার জনের নাম উল্লেখ করে পৃথক আরেকটি অভিযোগে আরমান উল্লেখ করেন, মারধরের সময় বিবাদীরা তার গলা চেপে ধরে মেরে ফেলার চেষ্টা করেন। এসময় স্থানীয়রা এসে আরমানকে উদ্ধার করে। পরে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।


বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন জানান, বিষয়টি আমি অবগত আছি। যারা হামলা করেছে আমি তাদের বিষয়ে খোঁজ- খবর নিয়েছি। অভিযোগকারী আরমান আমার কাছে আসলে আমি সর্বোচ্চ সহায়তা করবো।